শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মদের পরিবর্তে ডিম ও দুধ খাওয়ার পরামর্শ দিলেন এসপি মোহাম্মদ উল্ল্যা

নিজস্ব প্রতিবেদক, বাহুবল (হবিগঞ্জ) : আপনাদের সন্তানদেরকে মদের পরিবর্তে দুধ ও ডিম খাওয়ান। ওরা নিয়মিত দুধ ও ডিম খাওয়ার সুযোগ পেলে উচ্চশিক্ষিত ও দ্রুত বেড়ে উঠবে। আপনারা অতীতে যে ভুল করেছেন সন্তান ও নাতি-নাতনীদের বেলায় যেন সেই ভুল না হয়। রবিবার (২২ ডিসেম্বর) বিকাল ৪টায় উপজেলার পুটিজুরী ইউনিয়নের বৃন্দাবন চা বাগান শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম, পিপিএম উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, গত বছর তিন চা শ্রমিক সন্তান পুলিশে চাকুরি দিয়েছি। আমি আশা রাখি আগামি দিনগুলোতে আপনাদের সন্তানের সঠিক মতো যতœ নিলে ডাক্তার, ইঞ্জিনিয়ার ও পুলিশ অফিসার পদে চাকুরির সুযোগ পাবে।

এর পূর্বে তিনি উপজেলার পুটিজুরী ইউনিয়নের কালিগজিয়া ত্রিপুরা পল্লীতে উপস্থিত হয়ে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির হোসেন, পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, বৃন্দবান চা বাগানের ম্যানেজার নাছির উদ্দিন, সহকারি ম্যানেজার তারেক আহমেদ, বাহুবল ট্রাফিক ইন্সপেক্টর মিজানুর রহমান, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এমএ হালিম, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, সাবেক ইউপি সদস্য সুনিল বড়ুয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com